ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

উল্টোপথে মোটরসাইকেল, পুলিশকে ছাত্রলীগের ধাওয়া : মামলা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৪ ৯:৩৩:১১ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৪ ১২:৫৩:২৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ব্যস্ততম সড়কে উল্টোপথে মোটরসাইকেল চালাতে বাধা দেওয়ায় পুলিশ সদস্যের ওপর হামলা ও ধাওয়া করার ঘটনায় ছয় যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে নগরীর কোতোয়ালি থানায়।

মামলার আসামিরা হলেন- শিবু ভট্টাচার্য্য, মো. মেহেরাজ, জয়, এনামুল হক, ফয়সাল ও আদর। এরা সবাই ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পর সোমবার রাতে এই মামলা দায়ের করেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট মাজহারুল আলম সোহাগ।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের কর্তব্যকাজে বাধাদান ও হামলার অভিযোগে ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়েছে।

গত রোববার নগরীর মাদারবাড়ি এলাকার বাসিন্দা মেহেরাজ নামের এক যুবক মোটরসাইকেল নিয়ে হেলমেট ছাড়াই উল্টোপথে নিউমার্কেট এলাকায় আসেন। নিউমার্কেট মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মেহেরাজের মোটরসাইকেলটি আটক করে ট্রাফিক আইন ভঙ্গের দায়ে মামলা দায়ের করেন। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে মেহেরাজ ফোন করে তার রাজনৈতিক বড় ভাইদের খবর দিলে একদল যুবক নিউমার্কেট মোড় পুলিশ বক্সে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করেন। খবর পেয়ে কোতোয়ালি থানা থেকে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে যুবকরা এই পুলিশ সদস্যদের ওপর হামলা ও ধাওয়া করেন। এই ঘটনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ প্রশাসনে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। পরে ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পর হামলাকারী যুবকদের চিহ্নিত করে পুলিশ মামলা দায়ের করে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ আগস্ট ২০১৮/রেজাউল/সাইফুল

Walton Laptop
 
     
Walton