ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাবিপ্রবি ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের ২ সদস্য আটক

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৫, ১৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবিপ্রবি ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের ২ সদস্য আটক

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন ফরিদ হোসেন (২৪) ও হামিম হোসেন (২৫)। তারা সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্র। তাদের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায়। আটকের বিষয়ে নিশ্চিত করেছেন পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস জানান, রাত ২টার দিকে আমরা গোপন সংবাদে জানতে পারি পাবনার শহরের রাধানগর মহল্লার নাহার ভবনের ছাত্রাবাসে ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের বেশকিছু সদস্য আত্মগোপন করে আছে। এর পরিপ্রেক্ষিতে পুলিশের সঙ্গে আমরা ওই ভবনে অভিযান চালাই।

নাহার ভবন ছাত্রাবাসের মালিক রানা বাংলা আহমেদ জানান, আমার ছাত্রাবাসে প্রায় ২০ জন ছাত্র থাকে। শুক্রবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা। তাই দেশের বিভিন্ন জেলা থেকে বেশ কিছু ছাত্র আমার এই ছাত্রাবাসে উঠেছে। রাতে যখন আমার ছাত্রাবাসে অভিযানে পুলিশ আসেন, তখন বেশ কিছু ছাত্র প্রাচীর ডিঙিয়ে পালিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, এই জালিয়াতি চক্র অনেকদিন ধরেই ভর্তি পরীক্ষা জালিয়াতি করে আসছিল। খবর পেয়ে ডিবি ও পুলিশের দল নিয়ে প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছে নকল ভর্তি পরীক্ষার খাতা, প্রশ্ন ও ইলেক্ট্রনিক্স ডিভাইস উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জালিয়াতি চক্রের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।



রাইজিংবিডি/পাবনা/১৬ নভেম্বর ২০১৮/শাহীন রহমান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ