ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুমিল্লায় ৪টি সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ১৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় ৪টি সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় আজ শনিবার চারটি সড়ক দুর্ঘটনায় আট জন নিহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে এ সব দুর্ঘটনা ঘটে।

দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় দুর্ঘটনা ঘটে। এতে দুই জন নিহত হয়। ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক এখলাসুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা প্রাইভেটকারের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে প্রাইভেটকারের যাত্রী টাঙ্গাইল সদরের আশেকপুর এলাকার মতিয়ার রহমানের ছেলে হুমায়ুন কবির ও একই জেলার টাকুরটাকুর এলাকার আশেক আলীর ছেলে মজিবুর রহমান নিহত হয়। 

দুপুরে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে সিডিএম পরিবহনের একটি বাস পথচারী এক নারীকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ওই মহিলা এবং  বাসের দুই যাত্রী নিহত হয়। পথচারী মহিলা দাউদকান্দির ঢাকারগাঁও গ্রামের আবুল খায়েরের স্ত্রী নুরুন্নেসা বেগম। নিহত বাস যাত্রী দাউদকান্দির কুশিয়ারা গ্রামের শরীফ আলীর ছেলে মো. সুমন। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

বিকেলে কুমিল্লা ক্যান্টনমেন্টমেন্ট এলাকায় হাইওয়ে পুলিশের গাড়ি চাপায় অজ্ঞাত পরিচয়ের এক নারী মারা যায়। 

সকাল সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ এলাকায় প্রথম দুর্ঘটনা ঘটে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মনিরুল ইসলাম জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রীন লাইন পরিবহনের একটি বাস ইলিয়টগঞ্জ ব্রিজ এলাকায় ক্যাভার্ডভ্যানকে পিছন থেকে থাক্কা দেয়। এ সময় পিছন থেকে অপর একটি ট্রাক ধাক্কা দেয় বাসটিকে। এতে ঘটনাস্থলে নিহত হয় বাসের সুপারভাইজার এবং হাসপাতালে নেওয়ার পথে নিহত হয় বাসের হেলপার।

নিহত হেলপার মানোয়ার হোসেন মানিকগঞ্জ জেলা সদরের ইদ্রিস মিয়ার ছেলে এবং সুপারভাইজার ফাহাদ আল রাজী ফয়সাল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার মৃত কায়কোবাদের ছেলে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ ও ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান বিষয়গুলো নিশ্চিত করেছেন। দুপুরে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।



রাইজিংবিডি/কুমিল্লা/১৯ জানুয়ারি ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়