ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সোহেল তাজের ভাগ্নে কোথায়, এখনো অন্ধকারে পুলিশ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৩, ১৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোহেল তাজের ভাগ্নে কোথায়, এখনো অন্ধকারে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রাম থেকে অপহৃত সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভ অপহরণের ঘটনায় কোন কিনারা করতে পারেনি পুলিশ।

গত ৯ জুন চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজা মার্কেট সংলগ্ন এলাকা থেকে একটি কালো প্রাডো পাজেরো জিপে করে ইফতেখারকে অপহরণ করা হয়েছে বলে পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

অপরদিকে সোহেল তাজ নিজেও সোমবার ঢাকায় সংবাদ সম্মেলন করে ভাগ্নেকে উদ্ধারের দাবী জানিয়েছেন। এই সময় সোহেল তাজের বোন সৌরভের মা ও উপস্থিত ছিলেন।

অপহৃত সৌরভের বাবা ইদ্রিস আলম কর্তৃক পাঁচলাইশ থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ৯ জুন রোববার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আওতাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করা হয়। একটি কালো রঙের প্রাডো পাজেরো জীপে তুলে তাকে নিয়ে যাওয়া হয়েছে- মার্কেটের সিসিটিভি ক্যামেরায় এমনটাই ধরা পড়েছে বলে জানান সৌরভের বাবা ইদ্রিস আলম। নারী সংক্রান্ত ঘটনার জের ধরে সৌরভ অপহৃত হয়েছে বলে তার পরিবার ধারণা করছে। এর আগেও সৌরভকে অপহরণ করা হয়েছে বলে জানিয়ে সৌরভের বাবা জানান, এবার অপহৃত হবার ১০দিন অতিবাহিত হলেও সৌরভের সন্ধান মিলছে না। তার ভাগ্যে কি ঘটেছে তা বলা যাচ্ছে না।

এই ঘটনায় পাঁচলাইশ থানায় দায়েরকৃত জিডি’র সূত্র ধরে পুলিশ সৌরভের সন্ধানে তদন্ত কার্যক্রম চালানো অব্যাহত রেখেছে। নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মোহাম্মদ শহিদুল্লাহ জানান, সৌরভ নিখোঁজের ব্যাপারে পুলিশ অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে বেশ কিছু তথ্য পাওয়া গেলেও সে কোথায় আছে এই বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ জুন ২০১৯/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়