ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ক্যামেরার সামনে শাহরুখ কন্যা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ১২ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যামেরার সামনে শাহরুখ কন্যা

সুহানা খান

বিনোদন ডেস্ক : বাবা-মায়ের পথ ধরে তারকা সন্তানদের সিনেমায় নাম লেখানোর প্রথা বলিউডে নতুন নয়। সেই ধারাবাহিকতায় সম্প্রতি রুপালি জগতে নাম লিখিয়েছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান, শ্রীদেবীর মেয়ে জানভি কাপুরসহ অনেকে।

ভবিষ্যতে ইন্ডাস্ট্রির কান্ডারি হতে পারেন এমন তারকা সন্তানদের তালিকায় আছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। অনেকদিন ধরেই বলিউডে তার অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এখনো সিনেমায় নাম না লেখালেও খুব শিগগির একটি ম্যাগাজিনের শুটের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাহরুখ কন্যা।

গতকাল রাতে অনুষ্ঠিত হয়েছে ‘হ্যালো হল অব ফেম অ্যাওয়ার্ড ২০১৮’। এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শাহরুখ পত্নী গৌরী খান। এ সময় তার কাছে সুহানার ব্যক্তিগত বা পেশাগত কোনো পরকিল্পনা রয়েছে কিনা জানতে চাওয়া হয়। জবাবে গৌরী বলেন, ‘সুহানা খুব শিগগির একটি ম্যাগাজিনের ফটোশুট করবে এবং আমি সেটির জন্য অপেক্ষা করছি।’ 

শাহরুখ সবসময়ই বলে আসছেন তার মেয়ের অভিনেত্রী হওয়ার ইচ্ছে রয়েছে। বেশ কিছুদিন আগে স্কুলের থিয়েটারে সুহানার অভিনয়ের একটি ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। এছাড়া ল্যাকমে ফ্যাশন উইকে হাজির হয়ে সবার নজর কাড়েন সুহানা। সেখানে ক্যামেরার সামনে বেশ আত্মবিশ্বাসী ছিলেন তিনি। শুধু তাই নয়, বলিউডের বিভিন্ন পার্টিতেও সবার নজর কাড়ছেন ‍শাহরুখ কন্যা। তবে কী ম্যাগাজিনের ফটোশুটের মাধ্যমে বলিউডে সুহানার পথচলার সূচনা হতে যাচ্ছে এমন প্রশ্ন এখন অনেকের মনে।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়