ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভালোবাসা দিবসে অন্যরকম আয়োজন

সমীর চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ১৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালোবাসা দিবসে অন্যরকম আয়োজন

গান গাইছে প্রতিবন্ধী শিক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : নেচে, গেয়ে আনন্দ উল্লাসে অনন্য একটি দিন কাটিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধীরা।

মঙ্গলবার দিনব্যাপী বিশ্ব ভালোবাসা দিবসে তাদের জন্য ছিল নানা অনুষ্ঠানের আয়োজন। ওই সব অনুষ্ঠানে আনন্দ আয়োজনে মেতে থাকে প্রতিবন্ধীরা।

এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কাটা হয়। পরে আখাউড়ায় ছাত্রলীগ নেতা আশিকুর রহমানসহ অন্যদের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

ফেসবুকভিত্তিক সংগঠন ‘বন্ধু তোমাকে চাই অসহায় মানুষের পাশে’র উদ্যোগে জেলা পুলিশ লাইনে প্রতিবন্ধীদের জন্য আয়োজন করা হয় নানা অনুষ্ঠানের।

পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, ছাদেকুর রহমান শরীফ, বিএমএ সাধারণ সম্পাদক ডা. মো. আবু সাঈদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা সমাজসেবা কর্মকর্তা মোস্তফা মাহমুদ সারোয়ার প্রমুখ।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ‘ডুয়িং সামথিং ডিফারেন্ট ফর ব্রাহ্মণবাড়িয়া’র উদ্যোগে সুবিধাবঞ্চিতদের নিয়ে কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা খানম নিশাত, রাজনীতিবিদ নজরুল ইসলাম, খেলাঘর জেলা শাখার সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, জাবেদ রহিম বিজন, উজ্জ্বল চক্রবর্তী, বিশ্বজিৎ পাল বাবু, মো. শফিকুল ইসলাম, জুয়েলুর রহমান প্রমুখ।

অন্যদিকে জেলার আখাউড়ায় রেলওয়ে স্টেশনে পথকলিদের পাঠাশালা নামে একটি স্কুলে  সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

 

 

রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/১৪ ফেব্রুয়ারি ২০১৭/সমীর চক্রবর্তী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়