ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সুমির ‘পাতা ঝড়া কথা’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২০, ১৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুমির ‘পাতা ঝড়া কথা’

বিনোদন প্রতিবেদক : উদীয়মান কণ্ঠশিল্পী সুমি আক্তার। ইতিমধ্যে বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এবার ‘পাতা ঝড়া কথা’ নামে একক অ্যালবাম প্রকাশ করলেন তিনি।

১৭ আগস্ট রাজধানীর একটি রেস্তোরাঁয় এ অ্যালবামের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। দুটি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। গানের কথা লিখেছেন জনপ্রিয় গীতিকবি কবির বকুল ও চট্টগ্রামের আবদুল রশিদ। সুর ও সংগীত করেছেন ইবরার টিপু। গান দুটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। ভিডিও দুটি পরিচালনা করেছেন কলকাতার কোরিওগ্রাফার ও পরিচালক শিবরাম শর্মা।

সুমি বলেন, ‘আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি গান দুটি ভালো করে গাওয়ার। ভিডিও নির্মাণে আন্তরিকতার কমতি ছিল না। আমার বিশ্বাস গানগুলো দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

সিডি চয়েস মিউজিকের ব্যানারে প্রকাশিত হয়েছে অ্যালবামটি। সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন বলেন, ‘সুমির গায়কি চমৎকার। অ্যালবামের গান দুটি বেশ ভালো হয়েছে। আশা করি,  ও অনেক দূর যাবে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা শাহীন সুমন, প্রযোজক ফরমান আলী, জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন, সংগীত ব্যক্তিত্ব বাসুদেব, হাসান মতিউর রহমান সহ শোবিজ অঙ্গনের অনেকে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়