ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কলকাতায় মুক্তি পাচ্ছে সাইমন-পরীর ‘পুড়ে যায় মন’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০২ ২:১৯:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০২ ২:১৯:১৯ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক সাইমন ও চিত্রনায়িকা পরী জুটি বেঁধে অভিনয় করেছেন ‘পুড়ে যায় মন’ সিনেমায়। যুগল নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত এ সিনেমাটি ২০১৬ সালে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এবার এ সিনেমাটি দেশের গণ্ডি পেরিয়ে কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে।

সনি ক্রিয়েটিভ মিডিয়া প্রযোজিত এ সিনেমায় সাইমন-পরী ছাড়াও অভিনয় করেছেন মিজু আহমেদ, আলীরাজ, শহীদ চৌধুরী প্রমুখ। সংগীত পরিচালনা করেছেন জাবেদ আলম কিসলু, হুমায়ুন, রুমি সেন। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন-সংগীতশিল্পী পড়শী ও ইমরান।

দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্ত বাণিজ্য চুক্তির (সাফটা) আওতায় বাংলাদেশ থেকে একটি চলচ্চিত্র ভারতে রপ্তানি ও প্রদর্শনের বিপরীতে ভারতের কলকাতার একটি সিনেমা আমদানি করে বাংলাদেশে দেখানো হয়। এ আইন মেনেই ‘পুড়ে যায় মন’ সিনেমাটি কলকাতায় মুক্তি পাচ্ছে।

এর বিপরীতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘জিও পাগলা’ নামে একটি সিনেমা। রবি কিনাগি পরিচালিত ‘জিও পাগলা’ সিনেমায় অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, হিরণ চ্যাটার্জি, বনি সেনগুপ্ত, শ্রাবন্তী, পায়েল সরকার। সিনেমাটি প্রযোজনা করেছে সুরিন্দার ফিল্মস।



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC