ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিরতি ভেঙে শুটিংয়ে ফিরছেন অপু বিশ্বাস

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২০ ২:৫১:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২০ ৪:৫২:০৮ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে প্রায় ১০০ সিনেমায় অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। গত দুই বছর ধরে চলচ্চিত্রের কাজ থেকে দূরে রয়েছেন এই অভিনেত্রী। মাতৃত্বজনিত কারণেই তার এ বিরতি।

২০১৬ সালের ৩ মার্চ সর্বশেষ ‘পাঙ্কু জামাই’ সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। একই বছরের ৬ মার্চের পর চলচ্চিত্র ও মিডিয়া থেকে অন্তরালে চলে যান তিনি। এর পর নতুন কোনো সিনেমায় অভিনয় করেননি। ২০১৭ সালের ১০ এপ্রিল মিডিয়ার সামনে হাজির হন অপু। এর পর ‘পাঙ্কু জামাই’ সিনেমার দুদিন প্যাচওয়ার্ক করেন।

শারীরিক ফিটনেসের কারণে তিনি নতুন কোনো সিনেমায় অংশ নেননি। নিজের ফিটনেস ৮০ ভাগ ঠিক করে দীর্ঘ দুই বছর পর আটঘাট বেঁধে নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে বিরতি ভাঙবেন এই ঢালিউড কু্ইন। এছাড়াও ঈদের পরই আরো দুটি নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিবেন বলেও জানা যায়।

আগামী ২২-২৫ মে পর্যন্ত বিএফডিসিসহ ঢাকার বিভিন্ন স্থানে ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিংয়ে অংশ নিবেন অপু। এ প্রসঙ্গে রাইজিংবিডিকে তিনি বলেন, ‘দীর্ঘদিন পর নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছি। এই লটে আমি চার দিনের শুটিং করব। ঈদের পর সিনেমাটির বাকিং অংশের শুটিং করব।’

শারীরিক ফিটনেস প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘এরই মধ্যে আমি আমার শারীরিক ফিটনেস ৮০ ভাগ নিয়ন্ত্রণে নিয়ে আসছি। এক মাসের মধ্যে বাকি ২০ ভাগ কভার করতে পারব। ঈদের পর আরো নতুন দুটি সিনেমার কাজ শুরু করব। এখন থেকে নিয়মিত সিনেমায় কাজ করতে চাই। তবে খুব বেশি সিনেমায় কাজ করব না, বেছে বেছে ভালো সিনেমায় কাজ করব।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পায়।




রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton