ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘দহন’-এ পুড়ছেন বাঁধন, আনন্দে ভাসছেন পূর্ণিমা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ২৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দহন’-এ পুড়ছেন বাঁধন, আনন্দে ভাসছেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক : জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘দহন’। সিনেমাটিতে নায়িকা হিসেবে কাজ করার কথা ছিল ছোট পর্দার অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সিনেমাটির জন্য দীর্ঘদিন কঠোর পরিশ্রমও করেছেন তিনি। সম্প্রতি ঢাক-ঢোল পিটিয়ে এ সিনেমার মহরত ও নায়িকা হিসেবে বাঁধনের নামও ঘোষণা করা হয়।

হঠাৎ ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন বাঁধন। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বার বার অনুরোধ করা হলেও কাজটি করতে অপারগতা জানান বাঁধন। নিজে থেকে সরে গেলেও এর জন্য এখনো বাঁধনের মন পুড়ছে। আবার কাজটি ছেড়ে দিয়েও বাঁধন কেঁদে বুক ভাসিয়েছেন বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

এ বিষয়ে বাঁধন রাইজিংবিডিকে বলেন, ‘‘দহন’ সিনেমার জন্য আমি অনেক সেক্রিফাইজ করেছি। জাজ আমাকে খুব ভালো একটা সুযোগ করে দিয়েছিল। এ জন্য আমি জাজের কাছে কৃতজ্ঞ। ব্যক্তিগত কারণেই কাজটি করতে পারছি না। খুব ভালো একটি কাজ ছিল। কাজটি শেষ হলেই তা সবাই দেখতে পারবেন। কাজটি না করতে পেরে নিজের কাছেও খারাপ লাগছে। তবে এটা বিশ্বাস করি আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। ইনশাল্লাহ ভালো কিছু হবে।’

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান বাধ্য হয়ে ‘দহন’ সিনেমায় যুক্ত করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমাকে। দীর্ঘদিন ধরেই পূর্ণিমার চলচ্চিত্র ক্যারিয়ারে খরা যাচ্ছিল। জাজ মাল্টিমিডিয়ার সিনেমা মানেই বিগ বাজেট, ভালো আয়োজন। সে হিসেবে অনেকেই বলছেন, ‘দহন’ সিনেমার মাধ্যমে সেই খরা ভেঙ্গে প্লাবিত হতে যাচ্ছে পূর্ণিমার ক্যারিয়ার। এ বিষয়টি নিয়ে পূর্ণিমাও দারুণ খুশি।

এ বিষয়ে পূর্ণিমা জানান, ‘দহন’ সিনেমায় প্রাথমিকভাবে কাজের কথা হয়েছে কিন্তু এখনো চুক্তিবদ্ধ হননি তিনি। কাজটি করতে রাজি হয়েছেন। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, ‘দহন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। দীর্ঘ বিরতির কারণেই হয়তো সরাসরি বলতে নারাজ এ নায়িকা। এই সিনেমায় সাংবাদিক চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। ‘দহন’ সিনেমায় পূর্ণিমার নায়ক হিসেবে থাকছেন সিয়াম। আরো অভিনয় করবেন পূজা চেরিসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করছেন রায়হান রাফি।

* ‘নিশ্চয়ই ওই ধরনের কোনো সমস্যার সম্মুখীন হয়েছি’

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়