ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে আমীর খসরুর বিরুদ্ধে মামলা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৮, ৫ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে আমীর খসরুর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে নাশকতায় উসকানি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

শনিবার রাতে চট্টগ্রামের কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। মামলায় আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন মামলার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে ছাত্র আন্দোলনে নাশকতার উসকানি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন জাকারিয়া দস্তগীর। শনিবার রাতে মামলা এজাহারভুক্ত হয়। মামলায় আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের পর শনিবার গভীর রাতে চট্টগ্রাম নগরীতে আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাসায় গ্রেপ্তার অভিযান চালায় পুলিশ। তবে তাকে বাসায় পাওয়া যায়নি।

শনিবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমীর খসরু মাহমুদ চৌধুরীর ফোন অডিও ভাইরাল হয়। এই অডিওতে চলমান ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/৫ আগস্ট ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়