ঢাকা, মঙ্গলবার, ৩১ আষাঢ় ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

নাখোশ জ্যাকলিন?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১৯ ৮:০০:৫৩ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৯ ১২:০১:৩৬ পিএম
নাখোশ জ্যাকলিন?
জ্যাকলিন ফার্নান্দেজ, সালমান খান ও ক্যাটরিনা কাইফ
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খানের পরবর্তী সিনেমা ভারত। এতে তার বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু হঠাৎ করেই সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা।

এদিকে প্রিয়াঙ্কা সিনেমাটি থেকে সরে যাওয়ার পর তার পরিবর্তে ক্যাটরিনা কাইফকে বেছে নেন নির্মাতারা। আর এতে নাকি মোটেও খুশি নন জ্যাকলিন ফার্নান্দেজ। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারত সিনেমায় প্রিয়াঙ্কার ছেড়ে দেয়া চরিত্রটি অভিনয় করতে চেয়েছিলেন জ্যাকলিন। তিনি আশা করেছিলেন সালমানও তাকে বেছে নেবেন। কিন্তু তার পরিবর্তে ক্যাটরিনাকে নেওয়ায় সালমানের ওপর নাখোশ হয়েছেন জ্যাকলিন।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কিক সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন সালমান-জ্যাকলিন। এরপর চলতি বছর মুক্তিপ্রাপ্ত রেস-থ্রি সিনেমাতেও দেখা যায় তাদের। ভারত সিনেমাটিতেও সালমানের সঙ্গে জুটি বাঁধতে আগ্রহী ছিলেন তিনি।

এদিকে প্রিয়াঙ্কার পরিবর্তে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে প্রশ্ন করা হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ক্যাটরিনা বলেন, ‘আমি চরিত্র ও চিত্রনাট্য দেখে সিনেমা পছন্দ করি। তাই, এ সিনেমার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আমার চরিত্রটি খুবই পছন্দ হয়েছে এবং এ জন্যই অভিনয় করছি।’

তিনি আরো বলেন, “আলী আব্বাস জাফর আমাকে ফোন কল করে এবং বলে, ‘গোল্ডফিস আমি তোমাকে একটি চিত্রনাট্য পাঠাচ্ছি। পড়ে তোমার প্রতিক্রিয়া জানাও।’ সে আমাকে গোল্ডফিস বলে ডাকে। আমার মনে হয়েছে চিত্রনাট্যটি অসাধারণ। এই টিমের সঙ্গে কাজ করব ভেবেই খুব উচ্ছ্বসিত।”

ভারত নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়।

ভারত সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭-২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। ২০১৯ সালের ঈদে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৮/মারুফ/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge