ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আনুশকার সততায় মুগ্ধ বরুণ

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৫ ৭:৫২:৪৬ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৫ ১:০৯:১৭ পিএম

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা। ‘সুই ধাগা’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে সিনেমার প্রচার নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন বরুণ-আনুশকা।

জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে ব্যক্তিগত জীবনেও খুব ভালো সম্পর্ক গড়ে উঠেছে এই জুটির। সারাক্ষণ খুনসুটিতে মেতে থাকেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আনুশকা-বরুণ। এ সময় শুটিংয়ের অভিজ্ঞতা ও পরস্পরের ভালো লাগার বিষয়ও শেয়ার করেছেন তারা।  

এ সময় আনুশকার কাছে জানতে চাওয়া হয় বরুণের কোন বিষয়টি বেশি পছন্দ? জবাবে আনুশকা শর্মা বলেন, ‘বরুণের সেন্স অব হিউমার। যে কোনো পরিস্থিতিতে মাথা ঠান্ডা রাখতে পারে।’ একই প্রশ্নের জবাবে বরুণ বলেন, ‘আনুশকার যে গুণটা আমার সবচেয়ে ভালো লাগে, সেটা ওর সততা। ও প্রয়োজনের চেয়েও একটু বেশি সৎ! যার ফলে মাঝে মাঝে ওরই সমস্যা হয়। আর আনুশকা  খুব হেল্পফুল। কিন্তু ও তাদেরকেই সাহায্য করে-যাদের সহযোগিতা প্রয়োজন। লোক দেখানো সাহায্যটা আনুশকা করে না।’

‘সুই ধাগা’ সিনেমাটি পরিচালনা করেছেন শরৎ কাটারিয়া। এতে আনুশকার চরিত্রের নাম মমতা।  অন্যদিকে বরুণ ধাওয়ানকে দেখা যাবে মৌজি চরিত্রে। এছাড়া শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমাতেও দেখা যাবে আনুশকাকে। চলতি বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। অন্যদিকে ‘কলঙ্ক’ সিনেমায় অভিনয় করছেন বরুণ। এ সিনেমাটি পরিচালনা করছেন অভিষেক ভার্মা। ২০১৯ সালে ১৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৮/শান্ত  

Walton Laptop
 
     
Walton