ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

শ্রুতির ব্রেকআপ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৬ ১:১৬:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৬ ৩:৪০:৫২ পিএম
শ্রুতি হাসান ও মাইকেল করসেল

বিনোদন ডেস্ক: অভিনেত্রী শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। দীর্ঘদিন ধরে মাইকেল করসেলের সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার গুঞ্জন উঠেছে, ব্রেকআপ করেছেন তারা।

২০১৬ সালের শেষের দিকে শ্রুতি-মাইকেলের প্রেমের গুঞ্জন শুরু হয়। এরপর প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। বেশ কয়েকবার এ জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দুই বছরের প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন শ্রুতি। এমনকি ইনস্টাগ্রাম থেকে মাইকেল করসেলের সঙ্গে তার কিছু ছবিও মুছে দিয়েছেন এ অভিনেত্রী।

এদিকে আজ শুক্রবার ইনস্টাগ্রামে শ্রুতির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মাইকেল করসেল। সেখানে শ্রুতিকে তার বন্ধু উল্লেখ করে তিনি লিখেছেন, ‘এই নারী সবসময়ই আমার সেরা বন্ধু হিসেবে থাকবে। তাকে বন্ধু হিসেবে সবসময় পেয়ে আমি কৃতজ্ঞ। মেয়ে তোমাকে ভালোবাসি।’

প্রায় এক মাস আগে মাইকেলের সঙ্গে ব্রেকআপ হয়েছে জানিয়ে শ্রুতির ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সমঝোতার মাধ্যমে দুজনে সিদ্ধান্ত নিয়েছে। তাদের মধ্যে কোনো খারাপ সম্পর্ক নেই। তারা সবসময় বন্ধু ছিল এবং থাকবে।’

মাইকেল করসেলের জন্ম ও বেড়ে উঠা লন্ডনে। তিনি নিজেও একজন অভিনেতা। ২০১২ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত। ‘ড্রামা সেন্টার লন্ডন’ ও ‘ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও’ থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। বেশ কয়েকটি সিনেমায়ও অভিনয় করেছেন। তবে মঞ্চ অভিনেতা হিসেবে বেশি পরিচিত তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge