ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটনের বিজ্ঞান শিক্ষা উপকরণ পেল ৮০ শিক্ষাপ্রতিষ্ঠান

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ৩১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের বিজ্ঞান শিক্ষা উপকরণ পেল ৮০ শিক্ষাপ্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : বিজ্ঞান শিক্ষার মানোন্নয়নে গাজীপুরের কাপাসিয়া উপজেলার ৮০টি শিক্ষা প্রতিষ্ঠানে বিজ্ঞান শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ করেছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

মঙ্গলবার বিকেলে কাপাসিয়া উপজেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের সায়েন্স রিসার্চ ল্যাবের তৈরি শিক্ষা উপকরণ ‘কার্বন পরমানু গঠন নমুনা’ ও ‘পর্যায় সারণি ভিত্তিক দেয়াল ঘড়ি’ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধিদের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।



এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাকছুদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রকিব হাসান, ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম (সিএসআর অ্যান্ড সোসাল ওয়েল ফেয়ার) মো. সাফায়েত হুদা, ওয়ালটন সায়েন্স রিসার্চ ল্যাবের এজিএম সারাহ নাজনীন ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ‘কার্বন পরমানু গঠণ নমুনা’ ও  ‘পর্যায় সারণি ভিত্তিক দেয়াল ঘড়ি’ সম্পর্কে প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন এবং  নির্দেশনামূলক বক্তব্য রাখেন ওয়ালটন সায়েন্স রিসার্চ ল্যাবের এজিএম সারাহ নাজনীন ইসলাম। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন। 



সিনিয়র এজিএম সাফায়েত হুদা জানান, বিজ্ঞান শিক্ষার মান উন্নয়নে এর আগে ওয়ালটন গ্রুপ গাজীপুরের কালিয়াকৈর ও শ্রীপুর উপজেলার সরকার নিবন্ধিত সব কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ‘কার্বন পরমাণু গঠণ নমুনা’ ও ‘পর্যায় সারণি ভিত্তিক দেয়াল ঘড়ি’ বিতরণ করেছে। পর্যায়ত্রমে জেলার বাকি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতেও শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।



রাইজিংবিডি /গাজীপুর/৩১ জুলাই ২০১৮/হাসমত আলী/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়