ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মোশাররফ করিম প্যান্টের পকেটে কেন?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৭, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোশাররফ করিম প্যান্টের পকেটে কেন?

বিনোদন ডেস্ক : বড় আকৃতির জিন্স প্যান্ট। এর পেছনের পকেটে ঢুকে আছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। একটি স্থিরচিত্রে এমন অদ্ভূত দৃশ্য দেখা যায়। আর এ ছবিটি অভিনেতা-নির্মাতা কচি খন্দকার তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন।  

মোশাররফ করিম প্যান্টের পকেটে কেন? এমন প্রশ্নের উত্তর খুঁজতে কথা হয় কচি খন্দকারের সঙ্গে। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘এমন দৃশ্যের জন্ম হয়েছে বাঙ্গি টেলিভিশন নাটকের গল্পের প্রয়োজনে। নাটকটিতে মোশাররফ করিম অভিনয় করছেন। তাকে বিচিত্র গেটআপ ও চরিত্রে দেখতে পাবেন দর্শক। তারই একটি গেটআপ এটি। তবে মোশাররফ করিম কেন প্যান্টের পকেটে সে ব্যাখ্যা এখনি দিব না। এজন্য দর্শকদের নাটকটি দেখতে হবে।’

কচি খন্দকার অভিনয়ের পাশাপাশি নির্মাণও করে থাকেন। তার নির্মিত নাটক-টেলিফিল্মের গল্প বরাবরই ভিন্ন ঘরানার হয়ে থাকে। এবার ধারাবাহিক নাটক ‘বাঙ্গি টেলিভিশন’ নির্মাণ করছেন। এটি রচনাও করেছেন তিনি। নাটকটির গল্প, সেট ডিজাইন নিয়ে গবেষণা করেই কাজ চলছে। প্রকাশিত এ ছবির সেটের ভাবনা ও ডিজাইনও তিনি করেছেন।  

এ নাটক প্রসঙ্গে কচি খন্দকার বলেন, ‘একটি টেলিভিশন চ্যানেল কেমন হবে? টেলিভিশন চ্যানেল কেমন হওয়া উচিৎ তা নিয়েই গড়ে উঠেছে এই নাটকের গল্প। সাধারণত স্পোর্টস, নিউজ, গানভিত্তিক কিংবা শুধু রান্নার টেলিভিশন চ্যানেল থাকে, সেরকম আমরা একটি বিনোদনমূলক রসের টেলিভিশন দেখাব। যার নাম বাঙ্গি টেলিভিশন। আমরা চাইছি, মানুষ হাসুক এবং সুস্থ থাকুক। আমরা এমন একটি টেলিভিশন নিয়ে আসছি যা দেখে মানুষ হাসবে। তবে আমরা ভাঁড়ামি করতে চাই না, সুস্থ বিনোদন দিতে চাই।’

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন-মোশাররফ করিম, ফজলুর রহমান বাবু, ফারুক আহমেদ, আবুল হায়াৎ, মামুনুর রশীদ, জেনি প্রমুখ। সম্প্রতি নাটকটির শুটিং শুরু হয়েছে। ইতোমধ্যে ২৬ পর্বের শুটিং শেষ হয়েছে।

নগরীর উত্তরা, গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ চলছে। নাটকের গল্পে একটি টেলিভিশন সেন্টার দেখানো হবে। এজন্য সেট নির্মাণ করে টেলিভিশন সেন্টার তৈরি করা হয়েছে বলেও জানান এই নির্মাতা। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল নাগরিক টিভিতে নাটকটির প্রচার শুরু হবে।




রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়