ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

এমপির বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৬-১২-২১ ৯:৪৩:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৬-১২-২১ ৯:৪৩:৩৩ পিএম

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সরকার দলীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিবুর রহমান স্বপনের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ করেছেন সাধারণ ওয়ার্ডের এক সদস্য প্রার্থী।

 

বুধবার বিকেলে ১৪নং সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. রফিকুল ইসলাম জেলা রিটার্নিং অফিসার বরাবর লিখিত এ অভিযোগ করেন।

 

রফিকুল ইসলাম লিখিত অভিযোগে জানান, পছন্দের প্রার্থী শাহজাহান মিয়াকে জেতানোর জন্য প্রকাশ্যে প্রভাব খাটাচ্ছেন সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন। তিনি ভোটারদের নিজ বাসভবনে ডেকে এনে তার প্রার্থীকে বুথে না গিয়ে প্রকাশ্য ব্যালটে ভোট দেওয়ার জন্য হুঁশিয়ারি করেছেন।

 

একই অভিযোগ ৫নং সংরক্ষিত প্রার্থী সীমা পারভীনের। তিনি নির্বাচনে এমপির প্রভাব খাটানোর বিষয়টি উল্লেখ করে জানান, নিরপেক্ষ নির্বাচন হলে তিনিই জিতবেন বলে আশা করেন।

 

জেলা পরিষদ ১১নং ওয়ার্ডের জাসদ ইনু সমর্থিত প্রার্থী মো. রফিকুল ইসলাম জানান, তারা গোপন ভোটের ব্যবস্থা করার জন্য জেলা নির্বাচনী কর্মকর্তার কাছে দাবি জনিয়েছেন। গোপন ভোট হলে যোগ্য ব্যক্তিরাই নির্বাচিত হবেন বলে তিনি মনে করেন।

 

জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (নির্বাচনী আচরণবিধি) মো. ইসমাইল হোসেন সন্ধ্যা ৭টার দিকে জানান, প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় প্রার্থীরা এ ধরনের অভিযোগ এনেছেন। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

 

সিরাজগঞ্জ জেলা নির্বাচনী কর্মকর্তা মো. আব্দুর রহিম জানান, নিরপেক্ষ ভোট অনুষ্ঠানের সব রকম ব্যবস্থা তারা করবেন।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২১ ডিসেম্বর ২০১৬/অদিত্য রাসেল/রুহুল

Walton Laptop
 
     
Walton