ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

‘মানুষের শক্তির কাছে শয়তান পরাজিত হবে’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মানুষের শক্তির কাছে শয়তান পরাজিত হবে’

নিজস্ব প্রতিদেবক : সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশের জনগণ এখন অনেক ভাল আছে। জনগণ গত দশ বছরের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে চায়।

তিনি বলেন, ‘জনগণ দেশকে পুনরায় বিএনপি জামায়াত জোটের দুর্নীতি-দু:শাসনের সময়ে ফিরিয়ে নিতে চায় না। বিএনপি এটা বোঝে বলেই নির্বাচনে না এসে ভিন্নভাবে তাদের স্বার্থ হাসিল করতে চায়। এর জন্য তারা শয়তানের সঙ্গেও হাত মেলাতে প্রস্তুত বলে জানিয়েছে। কিন্তু বিএনপি এটা জেনে রাখুক যে, মানুষের শক্তির কাছে শয়তান পরাজিত হবেই।’

শনিবার বিকেলে রাজধানীর আরামবাগ গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র নিয়ে এলাকাবাসীর সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি একথা বলেন।

বিএনপি'র বারবার আন্দোলনের ডাক দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘তফসিলও ঘোষিত হবে, নির্বাচনও হবে কিন্তু বিএনপির আন্দোলন মাঠে নামবে না। আগামী এক মাসে তারা পরিস্থিতির যে পরিবর্তনের কথা বলছে তাও হবে না। বিএনপি'র উচিৎ হবে জাতীয় ঐক্যের নামে নামীদামি জনবিচ্ছিন্ন নেতাদের পিছনে না ঘুরে নির্বাচনের প্রস্তুতি নেওয়া। জনগণ যদি তাদের সমর্থন করে তা'হলে নির্বাচনের রায়েই তা বোঝা যাবে।’

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠি সভায় বক্তব্য রাখেন প্রাক্তন সংসদ সদস্য আবদুর রহিম, সংরক্ষিত সাংসদ শিরীন নঈম পুলক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ তালুকদার, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম বাবুল, ৮, ৯ ও ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মিনু রহমান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



রাইজিংবিডি/ঢাকা/৬ অক্টোবর ২০১৮/আসাদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়