ঢাকা, মঙ্গলবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কেসিসি মেয়র নির্বাচিত হওয়ার পথে তালুকদার খালেক

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৫ ৯:২২:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৫ ৯:৫৩:১১ পিএম
ভোট গণনা চলছে

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শেষে চলছে গণনা। রাত সোয়া ৯টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ২৬৮টি ভোটকেন্দ্রের পাওয়া ফলাফলে এগিয়ে আছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক।

খুলনা মহিলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল আসার পর তা ঘোষণা করছেন রিটার্নিং কর্মকর্তা ইউনুচ আলী।

এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ২৮৯টি কেন্দ্রে শুরু হয় ভোট প্রদান। একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। ২৮৯টি কেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রের ভোট অনিয়মের কারণে স্থগিত হয়েছে। বাকি ২৮৬টি কেন্দ্রের ফলের অপেক্ষা চলছে।

রাত পৌনে ৯টা পর্যন্ত ২৬৮ কেন্দ্রের ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। এই ২৬৮ কেন্দ্রে আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৬৪ হাজার ৬২০ ভোট। আর বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ লাখ ১ হাজার ২১৪ ভোট।

এর আগে দুটি কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই দুই কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। এর মধ্যে একটিতে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক পেয়েছেন ৭৭৭ ভোট। অপরটিতে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ৭১০ ভোট।

খুলনায় মেয়রের পাশাপাশি ৩১টি সাধারণ ওয়ার্ড এবং ১০টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে ভোটার ছিল ৪ লাখ ৯৩ হাজার ভোটার। এর মধ্যে ৬০ ভাগ ভোট দিয়েছেন বলে ধারণা রিটার্নিং কর্মকর্তা ইউনুচ আলীর।



রাইজিংবিডি/খুলনা/১৫ মে ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC