ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আত্মসমর্পণ করে জামিন পেলেন বাহাউদ্দিন নাছিম

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আত্মসমর্পণ করে জামিন পেলেন বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক : জ্ঞাত আয়-বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন।

সোমবার ঢাকার সিনিয়র স্পেশাল জজ কামরুল হোসেন মোল্লার আদালতে নাছিম আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। নাছিমের পক্ষে শুনানি করে তার আইনজীবী শফিকুল ইসলাম।

শুনানিতে তিনি বলেন, নাছিম সম্পূর্ণ নির্দোষ এবং নিরপরাধ। মামলার তদন্ত কর্মকর্তা দায়সারাভাবে তদন্ত করে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। তিনি আজ স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছেন। এ অবস্থায় তার জামিন মঞ্জুরের প্রার্থনা করছি।

শুনানি শেষে বিচারক নাছিমের জামিন মঞ্জুরের আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আ ফ ম বাহাউদ্দিন নাছিমের বিরুদ্ধে ২০০৭ সালের ৯ জুলাই সম্পদ বিবরণীর নোটিশ জারি করে দুদক। এরপর ১৭ জুলাই নাছিম তার মা নুর জাহান বেগমের মাধ্যমে সম্পদ বিবরণী দাখিল করেন। বিবরণী থেকে এক কোটি ৮৩ লাখ এক হাজার ৬৪৬ টাকা জ্ঞাত আয়-বহির্ভূত সম্পদ অর্জন এবং ১৭ লাখ ৫৯ হাজার ৭৮ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০০৭ সালের ২১ নভেম্বর রমনা থানায় বাহাউদ্দিন নাছিম ও তার স্ত্রী ডাক্তার সুলতানা শামীমা চৌধুরীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন দুদকের উপ-পরিচালক বেনজীর আহম্মদ। দুদকের সহকারী পরিচালক রফিকুল ইসলাম মামলাটি তদন্ত করে ২০০৮ সালের ৮ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৭/মামুন খান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়