ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

নব্য জেএমবির ৪ সদস্য কারাগারে

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৩ ৬:৪৩:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ৬:৪৫:৪০ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরের দারুস সালাম থানা এলাকা থেকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে গ্রেপ্তার নব্য জেএমবির চার সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার আসামিদের আদালতে হাজির করে দারুস সালাম থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

কারাগারে যাওয়া চার আসামি হলেন- সিরাজুল ইসলাম ওরফে সবুজ (৩২), মো. জাহাঙ্গীর আলম ওরফে আমজাদ (২৭), মো. আবদুল্লাহ আল মারুফ (৩০) ও মো. আনোয়ার হোসেন (৩৫)।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে ওই চারজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিট। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের উগ্রবাদী বই ও মুঠোফোন উদ্ধার করা হয় হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত চার যুবক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবির ‘বিবিএম’ গ্রুপের চার সক্রিয় সদস্য। দারুস সালামের বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। চারজনই নব্য জেএমবির কথিত আমির আইয়ুব বাচ্চুর সহযোগী। তারা ঢাকা জেলার সাভার ও আশপাশের এলাকায় উগ্রবাদী কার্যক্রম পরিচালনা করত।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৮/মামুন খান/রফিক

Walton Laptop
 
     
Walton