ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

লুইস ফেরায় আত্মবিশ্বাসী ওয়েস্ট ইন্ডিজ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ১৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লুইস ফেরায় আত্মবিশ্বাসী ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক: ভারতের বিপক্ষে সবশেষ সিরিজে নিজেকে প্রত্যাহার করে নেওয়ার পর বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ছিলেন না এভিন লুইস। তবে বাংলাদেশে এবার ওয়েস্ট ইন্ডিজের প্রিয় ফরম্যাট টি-টোয়েন্টিতে ফিরেছেন তিনি।  মারকুটে এ ব্যাটসম্যানকে দলে পেয়ে আশার কথা শুনিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রাফেট।

টেস্ট ও ওয়ানডেতে সিরিজ হারের পর এবার টি-টোয়েন্টি লড়াইয়ে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে ওয়েস্ট ইন্ডিজ। দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা সিলেটে প্রথম টি-টোয়েন্টিতে আগামীকাল বাংলাদেশের মুখোমুখি হবে। নিজেদের পছন্দের ফরম্যাটে  ম্যাচ জয়ের মধ্য দিয়ে সিরিজে চোখ রাখছে দলটি। এই সিরিজটি নিজেদের করে নিতে দলে বেশ কিছু পরিবর্তন নিয়ে এসেছে ওয়েস্ট ইন্ডিজ।

টি-টোয়েন্টি দলে আসা অন্যতম সেরা তারকা এভিন লুইসকে নিয়ে ক্যারিবীয় দলপতি ব্রাফেট বলেন, ‘আমরা মনে করি এটা আমাদের দলের জন্য বাড়তি দিক। লুইস বিশ্বের অন্যতম ভালো একজন ব্যাটসম্যান। শেষ ১৮ কিংবা বেশি ম্যাচে সে তিনটি টি-টোয়েন্টি সেঞ্চুরি হাঁকিয়েছে। এছাড়া ঘরোয়া এবং বিশ্বব্যাপি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটও তার সেঞ্চুরি রয়েছে। যে কোনো দলের জন্যই সে বোনাস। তাকে পাওয়া আমাদের দলের জন্যও ইতিবাচক।আশা করছি এবারও সে ভালো  পারফরম্যন্সের মধ্য দিয়ে আমাদের ম্যাচ ও সিরিজ জিততে সহায়তা করবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৬ ডিসেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়