ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্বামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৮ ৫:২১:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৮ ৫:২১:৫৫ পিএম
Walton AC

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মুগদায় স্ত্রী হাসি আক্তারকে (২৩) শ্বাসরোধে হত্যার পর গায়ে কেরোসিন দিয়ে আগুন দেওয়ার অভিযোগের মামলায় স্বামী কোমল হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা মুগদা থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান আসামিকে আদালতে হাজির করে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মুগদা থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রলয় কুমার সাহা জানান, ‘হাসি আত্মহত্যা করেছে বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছিল কোমল। প্রথমে গলা টিপে হাসিকে হত্যা করে কোমল। এরপর পূর্ব-পরিকল্পনা অনুযায়ী আগে থেকে আনা কেরোসিন তার গায়ে ঢেলে দিয়াশলাইয়ের কাঠি জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয়। আগুনে হাসির দুই পাসহ শরীরের বেশকিছু অংশ পুড়ে গেছে।

স্থানীয়রা জানান, দক্ষিণ মুগদার ব্যাংক কলোনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন এ দম্পতি। গত দুই মাস হলো এই বাসায় এসেছেন তারা। আট মাস আগে হাসি ও কোমল উভয়কে ভালোবেসে বিয়ে করেন। উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। হাসির আগের ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। তবে হাসি-কোমল দম্পতির মধ্যে প্রায় সময়ই ঝগড়া লেগে থাকতো। ঘটনার আগের রাতেও তারা ঝগড়া করে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/মামুন খান/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge