ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নিখোঁজের ৩ দিন পর ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ২৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজের ৩ দিন পর ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : কর্মস্থল থেকে নিখোঁজের তিন দিন পর কুমিল্লায় ছামিউম বাছির (৪৫) নামের এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তার লাশ নদী থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে জেলার হোমনা থানা পুলিশ তিতাস নদীর বাঘসিতারামপুর এলাকা থেকে ওই ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করে। নিহত ওই ব্যাংক কর্মকর্তা বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ ও ব্যাংক সূত্র জানায়, জেলার মুরাদনগর উপজেলার গ্রামীণ ব্যাংকের রামচন্দ্রপুর দক্ষিণ কেন্দ্র ব্যবস্থাপক ছিলেন ছামিউম বাছির। গত রোববার অফিস শেষে তিনি নিখোঁজ হন। পর দিন তিনি অফিসে না ফেরায় এ বিষয়ে মুরাদনগর থানায় ওই ব্যাংকের ম্যানেজার আবদুল মোমিন সাধারণ ডায়েরি করেন।

এদিকে বুধবার দুপুরে তিতাস নদীর মুরাদনগর সীমান্তবর্তী হোমনা থানার বাঘসিতারামপুর এলাকায় তার লাশ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

ব্যাংকের এরিয়া ম্যানেজার আবদুর রাজ্জাক জানান, ছামিউম বাছির নিখোঁজ এবং ব্যাংকের হিসাবে গরমিল থাকায় থানায় জিডি করা হয়েছিল। কিন্তু তাকে এভাবে কারা হত্যা করতে পারে সে বিষয়ে তিনি কোন ধারণা দিতে পারেননি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

হোমনা থানার ওসি আবুল ফয়সাল জানান, ওই কর্মকর্তা মুরাদনগরের যে ব্যাংকে চাকরি করতেন সেখানে তদন্ত করতে তিনি যাবেন। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

 

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/২৩ সেপ্টেম্বর ২০১৫/মহিউদ্দিন মোল্লা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়