ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

অপহরণের ৩ তিন পর ডোবা থেকে ছাত্রের লাশ উদ্ধার

মাওলা সুজন মাওলা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১২ ৪:২৬:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ৪:২৬:১৯ পিএম

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় অপহরণের তিনদিন পর কামরুল ইসলাম সাগর (১৭) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ।

মঙ্গলবার উপজেলার চরবাটা ইউনিয়নের মধ্য চরবাটা গ্রামের সুজা মাঝির বাড়ির পেছনের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কামরুল ইসলাম সাগর নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের মধ্য চরবাটা গ্রামের নুরুল ইসলাম ফরেস্টারের ছেলে। সাগর এ বছর স্থানীয় চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার রাত থেকে সাগরের খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় অপহৃতের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে শনিবার রাতে থানায় একটি অপহরণের মামলা দায়ের করেছেন।  মঙ্গলবার সকালে চরবাটা গ্রামের একটি ডোবায় কামরুল ইসলাম সাগরের ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন চরজব্বর থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে মমতাজ বেগম (১৮) ও হাসিনা আক্তার (৪০) নামে দুই নারীকে গ্রেপ্তার  করা হয়েছে। এছাড়াও মিঠু চন্দ্র দাস (২৪) নামের একজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহত সাগরের বড় ভাই নজরুল ইসলাম জানান, প্রেমসংক্রান্ত বিষয় নিয়ে শুক্রবার রাত ১১টার দিকে বাড়ির পাশের রাস্তায় একই এলাকার মিঠু চন্দ্র দাসের সঙ্গে সাগরের বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। রাত সোয়া ১১টার দিকে সাগর বাড়ি ফিরে ঘটনাটি জানিয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত ১টার দিকে তার মোবাইল ফোনে কল আসলে ঘরের বাইরে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। শনিবার রাতে তিনি বাদী হয়ে থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/নোয়াখালী/১২ জুন ২০১৮/মাওলা সুজন/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC