ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি জানালেন মোকাব্বির

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৫ ৮:৪৯:৪৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৫ ১১:৪২:০০ এএম
Walton AC

সংসদ প্রতিবেদক : জাতীয় সংসদে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা দাবি জানিয়েছেন মোকাব্বির আহমেদ খান (সিলেট-২ আসন থেকে ঐক্যফ্রন্টের নির্বাচিত)।

কারাবন্দি বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়াকে ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে অনেকের মনে অসন্তোষ রয়েছে। আমি তার সুচিকিৎসার দাবি করছি। যদি তার সুচিকিৎসার ব্যবস্থা করা হয়, তাহলে বঙ্গবন্ধু কন্যার মহানুভবতার প্রমাণ মিলবে।’

বুধবার জাতীয় সংসদে বক্তব্যকালে তিনি এ দাবি জানান ।

শপথ নেয়ার পর সংসদে এটাই তার প্রথম দিন। তবে এসবের উত্তরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী মোকাব্বির খানকে বলেন, ‘আপনি শুভেচ্ছা বক্তব্য দিয়ে শেষ করুন। এসব কথা পরেও বলার সুযোগ পাবেন।’ তার বক্তব্যের সময় সংসদের কয়েকজন সংসদ সদস্য এর মৃদু প্রতিবাদও করেন।

জাতির জনক বঙ্গবুন্ধসহ জাতীয় নেতাদের প্রতি শ্রদ্ধা জানান মোকাব্বির খান।

তিনি বলেন, ‘ড. কামাল হোসেনের নেতৃত্বে যে ঐক্য গঠন করা হয়েছে সেটা স্বাধীনতা বিরোধীদের নিয়ে নয়, এটা স্বাধীনতার পক্ষের ঐক্য। আমি কৃতজ্ঞতা জানাই ড. কামাল হোসেনের প্রতি।’ তার নির্বাচনী এলাকার বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সন্ধানে একটি কমিশন গঠনেরও দাবি জানান তিনি।

তিনি আরো বলেন, ‘আমার প্রথম দাবি বঙ্গবন্ধু কন্যা অতিদ্রুত একটি সাধারণ নির্বাচনের ব্যবস্থা করুন। যাতে সাধারণ মানুষ নির্ভয়ে ভোট দিতে পারে।’



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/আসাদ/ইভা

Walton AC
     
Walton AC
Marcel Fridge