ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাতক্ষীরার তালায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

এম.শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৮, ২১ ফেব্রুয়ারি ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরার তালায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

সাতক্ষীরা জেলার মানচিত্র

জেলা প্রতিবেদক
সাতক্ষীরা, ২১ ফেব্রুয়ারি : সাতক্ষীরার তালা উপজেলার শ্রীমন্তকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ ও মধ্য দিয়ে আনস্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস পালিত হচ্ছে।

শহীদ মিনার বাস্তবায়ন কমিটি, মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি, বাংলাদেশ ওয়ারর্কাস পার্টিসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

রাত ১২.০১ মিনিটে শ্রীমন্তকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শহীদ মিনার বাস্তবায়ন কমিটির পক্ষে আহ্বায়ক ও তালা শহীদ মুক্তিযোদ্ধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.মহিবুল্লাহ মোড়ল পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে মুক্তিযোদ্ধা সংসদ জালালপুর ইউনিয়ন শাখার পক্ষে সরদার শাহাজান, সরদার জালালউদ্দিন। জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে সভাপতি সরদার রবিউল ইসলাম মুক্তি, সরদার ছহিল উদ্দিন, শেখ ইন্তাজ আলী। জালালপুর ইউনিয়ন বিএনপির পক্ষে গোলদার আশরাফুল হক, ডা.মহিদ্জ্জুামান, মেহেদী হাসান, শেখ আব্দুল্লাহ, বাবু পুষ্পস্তবক অর্পণ করেন।

মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকালে প্রভাত ফেরী,বিকাল চার টায় আলোচনা ও সাংকৃতিক অনুষ্টানে সকলকে অংশ গ্রহনের জন্য শহীদ মিনার বাস্তবায়ন কমিটির পক্ষে আহবান করা হয়েছে।

 

 

রাইজিংবিডি / এম.শাহীন / শামসুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়