ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গহীন বালুচর’র অডিও অ্যালবাম প্রকাশিত

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ২৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গহীন বালুচর’র অডিও অ্যালবাম প্রকাশিত

বিনোদন প্রতিবেদক : নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত সিনেমা ‘গহীন বালুচর’। সিনেমাটি ইতিমধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে এটি। মুক্তিকে সামনে রেখে ২৩ সেপ্টেম্বর রাজধানীর একটি রেস্তোরাঁয় এর অডিও অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা বদরুল আনাম সৌদ, তৌকীর আহমেদ, চিত্রলেখা গুহ, অনিমেষ আইচ, ভাবনা, সুবর্ণা মুস্তাফা, নীলা, মুন তানভীর, আবুল কালাম আজাদসহ অনেকে।

সরকারি অনুদানে নির্মিত ‘গহীন বালুচর’ সিনেমায় পাঁচটি গান রয়েছে। এ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নি, লিজা, ঐশী, চন্দন সিনহা, ফাহিমা নাসরিন, সাব্বির, মনির ও জয়িতা। সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। জি সিরিজের ব্যানারে এ অডিও অ্যালবাম প্রকাশ করা হয়।

‘গহীন বালুচর’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা। সিনেমায় প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা মুন, ছোটপর্দার অভিনয়শিল্পী নীলা ও তানভীর। এছাড়া এতে আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, বন্যা মির্জা, রুনা খান।

বদরুল আনাম সৌদের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও নির্দেশনায় গত বছরের ২২ ডিসেম্বর এ সিনেমার শুটিং শুরু হয়। ঢাকার বাইরে টানা এক মাস ধরে এর দৃশ্যায়ন করা হয়। চলচ্চিত্রটি সহ-প্রযোজনা করেছে ‘সাতকাহন’ ও ‘ফ্রেন্ডস মুভিজ’।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়