ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘এরপর সেটে বসেই কাঁদতে শুরু করি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৩, ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এরপর সেটে বসেই কাঁদতে শুরু করি’

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। গত বছর ‘চলো’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন তিনি। এরপর মুক্তি পায় তার অভিনীত তেলেগু ভাষার ‘গীতা গোবিন্দম’ সিনেমাটি। দুটি সিনেমাই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে।

একটি সিনেমা নির্মাণের পেছনে অনেক ঘটনাই থাকে। কখনো কখনো পরিচালক শুটিং সেটে অনেক ঘটনা ঘটিয়ে থাকেন, যা অভিনয়শিল্পীদেরকে হতভম্ব করে ফেলে। ‘গীতা গোবিন্দম’ সিনেমার শুটিং সেটেও এমন এক ঘটনা ঘটিয়েছিলেন পরিচালক পরশুরাম। যাতে রাশমিকা মান্দানা শুধু অবাকই হননি বরং অনেকটা সময় কেঁদেছিলেন।

স্মৃতিচারণ করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাশমিকা বলেন, ‘একবার শুটিং সেটে পৌঁছাতে অল্প দেরি হয়েছিল। আমি সেটে পৌঁছানোর পর কেউ আমার সঙ্গে কথা বলে না। এতে আমি হতভম্ব হয়ে যাই। আমি বুঝতে পারছিলাম না সেটে কী হয়েছে। এরপর সেটে বসেই কাঁদতে শুরু করি। তারপর পরশুরাম আমার কাছে এসে বলেন এটা প্রাঙ্ক ছিল। আমরা তোমার ন্যাচারাল অভিব্যক্তি চাইছিলাম, ইতোমধ্যে যা আমরা রেকর্ড করে ফেলেছি।’

তিনি আরো বলেন, ‘পরিচালকের কথা শুনে আমি আরো অবাক হয়ে গিয়েছিলাম। ওই অবস্থা থেকে বের হতে খানিকটা সময় লেগেছিল।’ 

রাশমিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘ডিয়ার কমরেড’। এতে বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। আগামী ৩১ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। বর্তমানে কন্নড় ভাষার ‘পোগারু’, তামিল ভাষার ‘কার্থি ১৯’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাশমিকা। এছাড়া তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ