ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আলাদা জোট করে জাপা নির্বাচন করবে : এরশাদ

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২০ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলাদা জোট করে জাপা নির্বাচন করবে : এরশাদ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন এইচ এম এরশাদ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, জাতীয় পার্টি আলাদা জোট গঠন করে আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। জোট গঠনের লক্ষ্যে ইতিমধ্যে কয়েকটি দলের সঙ্গে কথা হয়েছে। অচিরেই চূড়ান্ত আলোচনা করে জোটের ঘোষণা দেওয়া হবে। আলাদা জোট গঠন হলে নির্বাচনের আগেই মন্ত্রিসভা থেকে জাতীয় পার্টির সদস্যরা পদত্যগ করবেন।

সোমবার দুপুরে রংপুরের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

নব গঠিত নির্বাচন কমিশনের প্রতি আস্থা রেখে এরশাদ বলেন, এই নির্বাচন কমিশন আগের মতো হবে না। তার কর্মকাণ্ড পর্যবেক্ষণ না করে মন্তব্য করা যাবে না।

তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণে বাধ্য। কারণ নির্বাচনে অংশগ্রহণ না করলে দলের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে। দল ধ্বংস হয়ে যাবে। তাই দলকে টিকিয়ে রাখতে হলে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

এমপি লিটনের মৃত্যুর পর শূন্য হওয়া সুন্দরগঞ্জ-১ আসনে আসন্ন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন,  নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের, জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্যসচিব ইয়াসির আহমেদ প্রমুখ।



রাইজিংবিডি/রংপুর/২০ ফেব্রুয়ারি ২০১৭/নজরুল মৃধা/উজ্জল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়