ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জাপা ইজ এ বিগ ফ্যাক্টর ইন পলিটিক্স : এরশাদ

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাপা ইজ এ বিগ ফ্যাক্টর ইন পলিটিক্স : এরশাদ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : বর্তমান রাজনীতিতে জাতীয় পার্টি (জাপা)  গুরুত্বপূর্ণ ফ্যাক্টর বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ।

রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলনে তিনি বলেছেন, ‘অনেক নির্যাতন করা হয়েছে আমাদেরকে। নিঃশেষ করে দেওয়ার চেষ্টা হয়েছে। অনেক ঝড় গেছে। কিন্তু এখনও কর্মীরা আমাদের ছেড়ে যায়নি। আমরা বেঁচে আছি। এখন জাতীয় পার্টি ইজ এ বিগ ফ্যাক্টর ইন পলিটিক্স।’

সোমবার সন্ধ্যায় রাজশাহীর নগরীর তেরোখাদিয়ার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজশাহীর উন্নয়নে জাতীয় পার্টির অবদান আছে উল্লেখ করে এরশাদ বলেন, ‘রাজশাহীর সব উপজেলা আমি করেছি। এখন মানুষ সুফল ভোগ করছে।’

দেশে এখন বিচারহীনতা চলছে অভিযোগ করে এরশাদ বলেন, ‘প্রতিদিন খবরের কাগজ খুললেই দেখি- মানুষ গুম হয়েছে। ধর্ষণ আমাদের জাতীয় ক্রীড়া হয়ে গেছে। কাগজ খুললেই ধর্ষণ। কারণ কী? বিচারহীনতা। তারা জানে, ধর্ষণ করলে বিচার হবে না।’

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি, মজিবর রহমান সেন্টু, সুনীল শুভ রায়, কাজী ফিরোজ রশিদ ও যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন। সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চু। অনুষ্ঠান পরিচালনা করেন কমিটির সদস্য সচিব খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম।

প্রধান অতিথির বক্তব্য শেষে পার্টির মহাসচিব রাজশাহী মহানগর জাতীয় পার্টির নতুন সভাপতি হিসেবে শাহাবুদ্দিন বাচ্চু ও সাধারণ সম্পাদক হিসেবে খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমের নাম ঘোষণা করেন।

নতুন সভাপতি-সম্পাদকের পাঠানো নামের ভিত্তিতে পার্টির চেয়ারম্যান পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেবেন বলেও জানান রুহুল আমিন হাওলাদার।



রাইজিংবিডি/রাজশাহী/২২ মে, ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়