ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘এরশাদের জোটই মানুষকে মুক্তি দেবে’

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এরশাদের জোটই মানুষকে মুক্তি দেবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ বলেছেন, বড় দুটি দল জনগণের ভাগ্যের উন্নয়ন করতে পারেনি। সরকার পরিচালনায়ও চরম ব্যর্থ। মানুষ মুক্তি চায়, শান্তি চায়। আর প্রাক্তন রাষ্ট্রপতি এরশাদের জোটই মানুষকে মুক্তি দিতে পারে।

রোববার বিকালে রাজধানী মাতুইয়াল ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন মাঠে যাত্রাবাড়ী-ডেমরা থানা জাপার যৌথ উদ্যেগে আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আগামী নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে এই কর্মসূচির আয়োজন করে স্থানীয় জাতীয় পার্টি।

আব্দুস সবুর আসুদ বলেন, জাতীয় পার্টি কথার রাজনীতি করে না, কাজের রাজনীতি করে। দেশ ও জাতির জন্যই রাজনীতি করে। পল্লীবন্ধু এরশাদ তার নয় বছরের শাসনামলে উন্নয়ন করে তা প্রমাণ করেছেন।

তিনি বলেন, বাংলাদেশের এমন কোনো ইউনিয়ন বা গ্রাম নেই যেখানে এরশাদের উন্নয়নের ছোঁয়া লাগেনি। উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করতেই ষড়যন্ত্রকারীরা সে সময় আন্দোলন করে। গণতন্ত্রের স্বার্থে, দেশের স্বার্থে জনগণের কথা চিন্তা করে পল্লীবন্ধু সেদিন বিনা রক্তপাতে ক্ষমতা হস্তান্তর করেছিলেন।’ তিনি দেশবাসীকে এরশাদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

যাত্রাবাড়ী থানা জাপা সভাপতি আকতার দেওয়ানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ডেমরা থানার সভাপতি মামুন হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন খসরু, যাত্রাবাড়ী থানার সাধারণ সম্পাদক তকদির হোসেন সেন্টু প্রমুখ।

যৌথসভা শেষে মীর আব্দুস সবুর আসুদের নেতৃত্ব নেতা-কর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি মাতুইয়াল ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়