ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘গিটার বাজবে কিন্তু আইয়ুব বাচ্চু আসবে না’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গিটার বাজবে কিন্তু আইয়ুব বাচ্চু আসবে না’

বিনোদন ডেস্ক : ‘সবাইকে কাঁদিয়ে আইয়ুব বাচ্চু উড়াল দিয়েছেন। কাঁদছে শহীদ মিনার। পদ্মা, মেঘনা, যমুনার কূলে কূলে মানুষ আজ কাঁদছে। তার জন্য কাঁদছে ব্যান্ড সংগীতাঙ্গনসহ সমগ্র বাংলাদেশ। চ্যানেল আইয়ে তরুণদের নিয়ে আইয়ুব বাচ্চু ব্যান্ড ফেস্টের আয়োজন করেছিল। আজ বাচ্চু নেই কিন্তু সেই উৎসব আসবে, গিটার বাজবে কিন্তু আইয়ুব বাচ্চু আসবে না, সেটা কি ভাবা যায়!’ রাইজিংবিডিকে এভাবেই কথাগুলো বলেন সংগীতশিল্পী ফকির আলমগীর।

কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়েছে বাংলাদেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ। প্রিয় শিল্পীকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে সেখানে উপস্থিত হচ্ছেন সর্বস্তরের মানুষ। আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। এসময় এসব কথা বলেন তিনি।

আজ শুক্রবার সকাল সোয়া ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয় আইয়ুব বাচ্চুর মরদেহ। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে বাদ জুমা জাতীয় ঈদগাহে আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে। আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা হবে চ্যানেল আই প্রাঙ্গণে। দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হবে। অস্ট্রেলিয়া ও কানাডা থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে ফাইরুজ সাফরা আইয়ুব ও ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব দেশে আসার পর চট্টগ্রামে শনিবার মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু।




রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়