ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

পুলিশের এএসআই-এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৯-২২ ৯:৩৭:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-২২ ৯:৩৭:০৮ পিএম
পুলিশের এএসআই-এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
Voice Control HD Smart LED

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে পুলিশের এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ এবং সেই দৃশ্য ভিডিও করার অভিযোগ উঠেছে।  

শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন ওই নারী।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মিনহাজ উদ্দিন মিন্টু এখন সিলেটে কর্মরত। তার বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা করতে গেলে তা গ্রহণ না করার অভিযোগ করেছেন ওই নারী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নির্যাতিত নারী জানান, তার স্বামী নয় বছর পূর্বে চাকরির উদ্দেশে সিঙ্গাপুর পাড়ি জমান। স্বামীর বিদেশ গমনের পর তিনি তার শ্বশুর বাড়ি ঘাটাইল উপজেলার টেপিকুশারিয়া গ্রামে বসবাস করতেন। এ সুযোগ নিয়ে একই গ্রামের আব্দুল করিমের ছেলে ও সিলেট পুলিশের ২৮৯৪৯ নম্বর আইডিধারী সহকারী উপপরিদর্শক মিনহাজ উদ্দিন মিন্টু তাকে নানাভাবে কুপ্রস্তাব দেওয়াসহ উত্ত্যক্ত করে আসছিলেন। এতে সাড়া না দেওয়ায় গত ২৭ জুন রাতে মিন্টু তার ঘরে ঢুকে ছুরি দেখিয়ে ধর্ষণ করেন। এ সময় মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ভিডিও করেন। এ ঘটনা কাউকে জানালে ভিডিওচিত্র ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন।  

মান-সম্মানের ভয়ে নির্যাতনের বিষয় তিনি গোপন রাখেন। এরপর থেকে ভিডিও প্রকাশের হুমকি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করে আসছেন পুলিশের ওই কর্মকর্তা।

গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় মিন্টু পুনরায় ধর্ষণের চেষ্টা করলে তিনি ডাক চিৎকার শুরু করেন। প্রতিবেশী ও বাড়ির লোকজন এগিয়ে আসলে মিন্টু পালিয়ে যান। ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানার পর বৃহস্পতিবার তিনি বাদী হয়ে থানায় মামলা করতে যান। তবে এ ঘটনায় পুলিশের কর্মকর্তা জড়িত থাকায় থানা কর্তৃপক্ষ মামলা নেয়নি।

সংবাদ সম্মেলনে ধর্ষিতার স্বামী এবং ভাসুর উপস্থিত ছিলেন।

এ নিয়ে অভিযুক্ত মিনহাজ উদ্দিন মিন্টুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটি সাজানো ষড়যন্ত্র। তাকে হেয়-প্রতিপন্ন করার জন্যই প্রবাসীর ওই স্ত্রী এমন অভিযোগ তুলেছেন।

এ প্রসঙ্গে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে এটি পরকীয়া ঘটিত বিষয়। নির্যাতিত নারী থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগের প্রমাণ পেলে থানায় মামলা নেওয়া হবে।  



রাইজিংবিডি/টাঙ্গাইল/২২ সেপ্টেম্বর ২০১৭/শাহরিয়ার সিফাত/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge