ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী জসীম নিহত

পলাশ সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ৮ জুন ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী জসীম নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জসীম বাহিনীর প্রধান মোসলেহ উদ্দিন জসীম নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বাহিনীর সদস্য দেলোয়ার হোসেন ও বেলজিয়াম সুমন গুলিবিদ্ধ হয়েছে। আহত হয়েছেন ৬ পুলিশ সদস্য।

 

সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামে সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জসীমের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, একটি বিদেশি পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

 

নিহত জসীম উপজেলার দক্ষিণ মাগুরী এলাকার জয়নাল উদ্দিনের ছেলে ও জসীম বাহিনীর প্রধান ছিল। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, অপহরণ, ডাকাতিসহ ৩০টি মামলা রয়েছে। এর মধ্যে ১৮টি মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে বলে জানায় পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন, জহির, তুহিন, লোকমান, রফিকুল, রুপক, ওসমান।

 

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ জুনায়েদ কাউছার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জসীম বাহিনীর সন্ত্রাসীরা বালাইশপুর গ্রামে অস্ত্রশস্ত্রসহ জড়ো হওয়ার গোপন সংবাদ পেয়ে থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ হয়। এতে সন্ত্রাসী বাহিনী প্রধান জসীমসহ ৩ জন গুলিবিদ্ধ হন। আরো আহত হয় ৬ পুলিশ সদস্য। পরে জসীম বাহিনী প্রধান জসীমকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 

রাইজিংবিডি/লক্ষ্মীপুর/৯ জুন ২০১৫/পলাশ সাহা/কামরুজ্জামান

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ