ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপনে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ৯ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপনে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া?

রণবীর কাপুর ও আলিয়া ভাট

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জন অনেকদিন থেকেই বলিপাড়ায় উড়ছে। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এ জুটি।

সম্প্রতি ভারতীয় মিডিয়ায় প্রকাশিত নতুন এক প্রতিবেদনে বলা হয়, গোপনে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া। আর বিয়ের স্থান হিসেবে তারা বেছে নিয়েছেন ইতালির লেক কোমো।

গত নভেম্বরে ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ে করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দক্ষিণ ভারতীয় এবং শিখ রীতিতে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে শুধু তাদের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। বিয়ের ছবি যেন ফাঁস না হয়, এ জন্য ছিল কঠোর নিরাপত্তা ব্যবস্থা। রণবীর-আলিয়াও না কি একই পন্থা অবলম্বন করতে চাইছেন।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে আলিয়ার মা সোনি রাজদান ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘এই গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন।’

রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্র। এটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এটি প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন—অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রয়। এছাড়া শমশেরা সিনেমায় দেখা যাবে রণবীরকে। অন্যদিকে কয়েকদিন আগে মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত কলঙ্ক সিনেমাটি। ব্রহ্মাস্ত্র ছাড়াও তখত, সড়ক-টু সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।




রাইজিংবিডি/ঢাকা/৯ মে ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়