ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডিজিটাল উদ্ভাবনী ও বিভাগীয় ব্র্যান্ডিং মেলা শুরু

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিজিটাল উদ্ভাবনী ও বিভাগীয় ব্র্যান্ডিং মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক : ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয় ঢাকা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক্সেস টু ইনফরমেশন (এটুআই)  প্রোগ্রামের সহযোগিতায় ডিজিটাল উদ্ভাবনী ও বিভাগীয় ব্র্যান্ডিং মেলা শুরু হয়েছে।

শনিবার বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গণে  বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এই মেলার উদ্বোধন করেন। ২৫-২৭ ফেব্রুয়ারি পর্যন্ত এই মেলা চলবে।

নসরুল হামিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে সামনের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। সরকারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, এমডিজি অর্জনে সরকারের সাফল্য প্রচার ও এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধ করা, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি কর্মকর্তাদের যৌথ অংশগ্রহণে স্থানীয় সমস্যা সম্পর্কে মতবিনিময় ও বাস্তবায়ন পরিকল্পনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সম্পর্কে জনগণের অংশীদারিত্ব বাড়ানোয় এ মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে জনপ্রশাসনের বিভিন্ন পর্যায়ে উদ্ভাবনী কর্মকাণ্ডে ব্যাপক প্রচার ও জনসাধারণকে অবহিত করার লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়েছে বলে জানান বিভাগীয় কমিশনার হেলালুদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে  ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এমডি আল আমিন, ঢাকা বিভাগের অধীনে ১৩টি জেলার জেলা প্রশাসকগণ, এটুআই’র কর্মকর্তা নইমুজ্জামান মুক্তা  উপস্থিত ছিলেন। মেলায় ঢাকা বিভাগের অধীনে ১৩টি জেলা থেকে সরকারের বিভিন্ন অফিসের ৫০টি স্টল অংশ অংশগ্রহণ করেছে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৭/মেহেদী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়