ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

তরুণদের জন্য ‘এফ৫ ইয়ুথ’ আনল অপো

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ৬:৫৫:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৭ ৭:৩৫:০৩ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, সম্প্রতি বাংলাদেশের তরুণদের জন্য বাজারে নিয়ে এসেছে ‘এফ৫ ইয়ুথ’ মডেলের স্মার্টফোন। ফোনটির আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি সেলফিকে আরো সুন্দর করে তুলবে।

৮ ডিসেম্বর থেকে অপো অনুমোদিত স্টোরসমূহে ও অফলাইনে মাত্র ২১,৯৯০ টাকায় কালো রঙয়ের এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে। সম্প্রতি উন্মোচিত এফ৫ ৬জিবি-এর লাল ভার্সনটিও ৮ ডিসেম্বর থেকে পাওয়া যাবে।

অপো এফ৫ ইয়ুথ হ্যান্ডসেটে রয়েছে ৬ ইঞ্চি স্ক্রিনের এফএইচডি (২১৬০*১০৮০ রেজ্যুলেশন) ডিসপ্লে, ১৬এনএম অক্টা কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম এবং কালার ওএস ৩.২। ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (এফ/২.০)। ২০০ এরও বেশি ফেসিয়াল রিকগনিশন চিহ্নিত করে এবং গ্লোবাল ডাটাবেজ থেকে অপো এআই বিউটি প্রযুক্তি ব্যবহার করে এর ক্যামেরা নিশ্চিত করে অসাধারণ এবং ন্যাচারাল সেলফি। হ্যান্ডসেটটিতে আরো রয়েছে ৩২০০এমএএইচ নন-রিমুভ্যাবল ব্যাটারি, যেটি দীর্ঘস্থায়ী কার্যক্ষমতা নিশ্চিত করে।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, সেলফি এক্সপার্ট এবং লিডার হিসেবে, তরুণ প্রজন্মের প্রকৃত ও প্রাকৃতিক সেলফির চাহিদা নিশ্চিত করতে এফ৫ ইয়ুথ স্মার্টফোনে এআই প্রযুক্তি ব্যবহার করেছে অপো।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel