ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘সরকার দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে নিয়ে যেতে চায়’

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৭, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সরকার দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে নিয়ে যেতে চায়’

ফরিদপুর প্রতিনিধি: ‘সরকার দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে নিয়ে যেতে চায়, যে পরিকল্পনা বাস্তবায়নে অন্যতম সহযোগী হিসেবে ভুমিকা পালন করে যাচ্ছে এলজিইডি।’

এলজিইডি ফরিদপুরের সম্মেলন কক্ষে পদোন্নতিপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. নূর হোসের ভুঁঞা’র বিদায় সংবর্ধনা ও পদোন্নতি পেয়ে সদ্য যোগদানকৃত নির্বাহী প্রকৌশলী কে. এম. ফারুক হোসেনের অভ্যর্থনা অনুষ্ঠানে বুধবার রাতে বক্তারা একথা বলেন।

অনুষ্ঠানে ফরিদপুর অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী মো. আব্দুস ছালাম মন্ডলসহ উধ্র্বতনরা এলজিইডির কর্মকর্তাদের নিষ্ঠার সাথে দেশের উন্নয়নে নিবেদিতভাবে কাজে মনোনিবেশ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে নবাগত নির্বাহী প্রকৌশলী কে. এম. ফারুক হোসেন বলেন, ‘ফরিদপুরে যে উন্নয়নের জোয়ার বইছে আমি সেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমার সব শ্রম, মেধা ও প্রচেষ্টা অব্যাহত রাখবো।’

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী বিমল চন্দ্র, নারায়ণ চন্দ্র, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজুমল হাসান লেভী, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমতিয়াজ হাসান রুবেল, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠান শেষে সদ্য বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ নূর হোসেন ভুঁঞা নবাগত নির্বাহী প্রকৌশলী কে. এম. ফারুক হোসেনের কাছে দায়িত্বভার হস্তান্তর করেন।



রাইজিংবিডি/ফরিদপুর/১৮ এপ্রিল ২০১৯/মো. মনিরুল ইসলাম টিটো/টিপু  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়