ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করল হুয়াওয়ে

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৩ ৩:৫১:০০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৩ ৩:৫১:০০ পিএম
ত্রাণ (কাপড়) বিতরণ করছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও হুয়াওয়ের কর্মকর্তারা
Walton AC 10% Discount

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : নাটোরের সিংড়ায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড। সোমবার নাটোরের সিংড়ায় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে দরিদ্র মানুষের হাতে ত্রাণ তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ত্রাণ হিসেবে নাটোরের সিংড়ায় দুস্থ মানুষদের মাঝে কাপড় (শাড়ি) বিতরণ করেছে হুয়াওয়ে।

অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ‘এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করায় হুয়াওয়েকে ধন্যবাদ। সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে নাটোরের সিংড়ায় দরিদ্র মানুষদের সহায়তা করছে হুয়াওয়ে। আমি সব সময় এ ধরনের কার্যক্রমকে উৎসাহিত করি। হুয়াওয়ের মতো অন্যান্য কোম্পানিগুলোকেও দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসা উচিত।’

হুয়াওয়ে বিশ্বের শীর্ষস্থানীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সেবাদানকারী প্রতিষ্ঠান। গ্রাহককেন্দ্রীক সেবা দেওয়ার উদ্দেশ্যে বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে মিলে টেলিকম ও এন্টারপ্রাইজ নেটওয়ার্ক, কনজ্যুমার ও ক্লাউড কম্পিউটিং নিয়ে গঠনমূলক কাজ করছে হুয়াওয়ে। প্রতিষ্ঠানটি এর আইসিটি সেবার পাশাপাশি বিভিন্ন সামাজিক দায়বদ্ধতামূলক (সিএসআর) কর্মকাণ্ডের সাথেও জড়িত।



রাইজিংবিডি/ঢাকা/৩ জুন ২০১৯/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge