ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রস্তুতি ম্যাচের নেতৃত্বে মাহমুদউল্লাহ, আছেন মুমিনুলও

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ১৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রস্তুতি ম্যাচের নেতৃত্বে মাহমুদউল্লাহ, আছেন মুমিনুলও

ক্রীড়া প্রতিবেদক : বহুল প্রতিক্ষীত টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া দল এখন ঢাকায় অবস্থান করছে। বাংলাদেশের বিপক্ষে ২৭ আগস্ট প্রথম টেস্টে মুখোমুখি হওয়ার আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। তাদের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আগামী ২২ ও ২৩ আগস্ট বিসিবি একদশের সঙ্গে একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া দল। প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশে ডাক পেয়েছেন ঢাকা টেস্টের দল থেকে বাদ পড়া মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। প্রস্তুতি ম্যাচের জন্য এ দলে আরও জায়গা পেয়েছেন নাজমুল হোসেন শান্ত, সাইফুদ্দিন ও কামরুল ইসলাম রাব্বির মতো ক্রিকেটাররা। আর প্রস্তুতি ম্যাচে এ দলটিকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ।

২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এরপর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

প্রস্তুতি ম্যাচের দল:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ রাহি, তানভীর হোসেন, ইরফান শুক্কর, মুমিনুল হক, সৈকত, লিটন, সাইফুদ্দিন, শুভাশীষ রয়, কামরুল ইসলাম রাব্বি, যুবায়ের হোসেন লিখন ও আবুল হাসান রাজু।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়