ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

সাকিবের পর আফ্রিদিও খেলবেন না বিশ্ব একাদশের হয়ে!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১০:৪০:২৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৮ ২:৫২:০২ পিএম

ক্রীড়া ডেস্ক : সাকিব আল হাসান বিশ্রামে থাকার জন্য বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এবার পাকিস্তানের শহিদ আফ্রিদির খেলা নিয়েও শঙ্কা জেগেছে। হাঁটুর ইনজুরিতে ভুগতে থাকা আফ্রিদি পুরোপুরি সেরে ওঠেননি।

আজ বৃহস্পতিবার নিজের ফেরিভাইড টুইটারে আফ্রিদি এক টুইট বার্তায় জানান, ‘দুবাইতে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। আমরা হাঁটু পুরোপুরি সেরে ওঠেনি। পুরোপুরি সেরে উঠতে আরো ৩-৪ সপ্তাহ লাগবে। আশা করছি এই সময়ের মধ্যে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাব। আমার জন্য দোয়া করবেন।’

৩১ মে ইংল্যান্ডের বিখ্যাত লর্ডস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যকার দাতব্য ম্যাচটি। সময়ে হিসেবে আর দুই সপ্তাহ বাকি। কিন্তু আফ্রিদির পুরোপুরি সেরে উঠতে ২১ থেকে ২৮ দিনের মতো লাগবে। তাতে করে বলা যায় বিশ্ব একাদশের হয়ে খেলা সম্ভব নয় আফ্রিদির পক্ষে।

এই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলার জন্য সবার আগে আফ্রিদি ও শোয়েব মালিকের নাম প্রকাশ করেছিল আইসিসি। কিন্তু ইনজুরির কারণে খেলা হচ্ছে না পাকিস্তানি অলরাউন্ডারের। তার পরিবর্তে আইসিসি কাকে দলে নেয় সেটাই এখন দেখার বিষয়। আইসিসি অবশ্য আফ্রিদির না খেলার বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/আমিনুল

Walton Laptop
 
   
Walton AC