ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রংপুরে আল আরাফাহ ব্যাংক থেকে ৮ লাখ টাকা ছিনতাই

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে আল আরাফাহ ব্যাংক থেকে ৮ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, রংপুর : এক দম্পতি ৮ লাখ টাকা ব্যাংক থেকে তুলে বের হওয়ামাত্রই ছিনতাই হয়ে গেছে।

রোববার দুপুরে নগরীর ব্যস্ততম এলাকা পায়রা চত্বরে অবস্থিত আল আরাফাহ ইসলামী ব্যাংকের গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

নবাবগঞ্জ ফাঁড়ি ইনচার্জ মনিরুজামান জানান, নগরীর সাতগাড়া মাস্টার পাড়া এলাকার সাবেক পুলিশ কর্মকর্তা মহসিন আলী ও স্ত্রী লাভলী বেগম হজে যাওয়ার জন্য আল আরাফাহ ব্যাংকের ওই শাখা থেকে ৮ লাখ টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বের হয়ে ব্যাগ মোটরসাইকেলে রাখেন।  এ সময় মোটরসাইকেলের পাশে মাটিতে বেশ কিছু বিভিন্ন ধরনের টাকার নোট পড়ে থাকতে দেখা যায়। কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা মোটরসাইকেল থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা জানান, ছিনতাইকারীরা পূর্ব-পরিকল্পিতভাবে টার্গেট নিয়ে এ ঘটনা ঘটিয়েছে। তারা কৌশল হিসেবে আগেই রাস্তায় টাকা ফেলে রেখেছিল। ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ছিনতাইয়ের শিকার মহসিন আলী জানান, আগামী ১৪ জুলাই আমাদের হজের ফ্লাইট। আমরা হজে যাওয়া এবং পারিবারিক বিভিন্ন বিষয়ের খরচাদি মেটানোর জন্য ব্যাংকে এসে টাকা তুলে নিচে নামতেই ছিনতাইকারীরা টাকা নিয়ে পালিয়ে যায়। পাশেই এসপি অফিস এবং রংপুর মহানগরীর সবচেয়ে জনবহুল এলাকা হওয়া সত্ত্বেও এ ধরনের ছিনতাইয়ের ঘটনা খুবই আশ্চর্যজনক। তিনি তাদের হজযাত্রা নির্বিঘ্ন করতে ছিনতাইকারীদের গ্রেপ্তার এবং টাকা উদ্ধারের দাবি জানান।



রাইজিংবিডি/রংপুর/৮ জুলাই ২০১৮/নজরুল মৃধা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়