ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

আর্জেন্টিনার হয়ে খেলা হচ্ছে না ডি মারিয়ার

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২১ ১২:১৫:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৮:৪২:৪৫ পিএম

ক্রীড়া ডেস্ক: ক্লাব ফুটবলের বিরতিতে ভেনেজুয়েলা ও মরক্কোর বিপক্ষে দুটি প্রীতি খেলার কথা রয়েছে আর্জেন্টিনার। ওই দুই ম্যাচে লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনা দলে ডাক পেয়েছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া। তবে দারুণ ফর্মে থাকা প্যারিস সেইন্ট জার্মেই এ তারকা পেশির চোটের কারণে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন।

আগামী ২৩ মার্চ ওয়ান্দা মেট্রোপোলিটানো স্টেডিয়ামে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। তাঙ্গিয়ারে তিন দিন পর মরক্কোর বিপক্ষে খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

কোপা আমেরিকার আসন্ন আসর বসবে ব্রাজিলে। জুনে অনুষ্ঠেয় ওই আসরের প্রস্তুতি হিসেবে এ দুটি প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। বিশ্বকাপের পর প্রথমবার দলে ফিরেছেন লিওনেল মেসি। এছাড়া পাউলো দিবালা ও নিকোলাস ওটামেন্ডির সঙ্গে দলে গুরুত্বপূর্ণ ভূমিকা কোচ লিওনেল স্কালোনির অন্যতম ভরসার নাম ছিলেন ডি মারিয়া।

নেইমার ও এডিনসন কাভানির চোটের পরও পিএসজিকে দারুন ছন্দে রেখেছেন ডি মারিয়া ও কিলিয়ান এমবাপেরা। চলতি মৌসুমে পিএসজির হয়ে সব প্রতিযোগিতায় ১৪ গোল ও ১৩টি অ্যাসিস্ট করেছেন ডি মারিয়া। এমন ফর্মে থাকা খেলোয়াড়কে না পেলেও বিকল্প খেলোয়াড় রয়েছে আর্জেন্টিনা শিবিরে। ডি মারিয়ার জায়গায় জিওভানি ল চেলসো, গনসালো মার্তিনেস ও ম্যানুয়েল লানসিনি সুযোগ দিতে পারেন আর্জেন্টিনা কোচ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৯/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge