ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আইনের হাত থেকে বাঁচতে খালেদার নরম সুর : খাদ্যমন্ত্রী

এনআর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ৪ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইনের হাত থেকে বাঁচতে খালেদার নরম সুর : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আইনের হাত থেকে রক্ষা পেতেই বিএনপি নেত্রী খালেদা জিয়া এখন নরম সুরে ভেদাভেদ ভুলে ঐক্যের রাজনীতির জন্য কাকুতি-মিনতি করছেন।

 

শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘সমকালীন প্রেক্ষাপট : বর্তমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

খাদ্যমন্ত্রী বলেন, মার্কিন গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের গবেষণায় সরকারের প্রতি জনগণের সমর্থনের যে চিত্র উঠে এসেছে, তা আইনের শাসনের প্রতি শেখ হাসিনার অনড় অবস্থানের কারণেই সম্ভব হয়েছে।

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশ্যে কামরুল বলেন, যারা সুস্থ রাজনীতি থেকে দূরে সরে গিয়ে সন্ত্রাসের রাজনীতিতে লিপ্ত হয়েছিল, তাদেরকে কোনো অবস্থাতেই রেহাই দেওয়া হবে না।

 

বাংলাদেশের রাজনীতি ও গণতন্ত্রবিষয়ক মার্কিন গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) সম্প্রতি এক জনমত জরিপের প্রসঙ্গ উল্লেখ করে খাদ্যমন্ত্রী আরো বলেন, দেশে এত তাণ্ডবের পরেও সমস্ত প্রতিবন্ধকতা মোকাবিলা করে শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ কারণে তার প্রতি জনসমর্থন ৫৬ ভাগ থেকে বেড়ে ৬৭ ভাগ হয়েছে।জরিপে দেশের উন্নয়নের চিত্রও আশাব্যঞ্জক বলে উঠে এসেছে।

 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যকরী সভাপতি নাট্যজন সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কামরুজ্জামান, স্বাধীনতা শিক্ষক পরিষদের মহাসচিব শাজাহান আলম সাজু, অগ্রণী ব্যাংকের পরিচালক বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ সেপ্টেম্বর ২০১৫/এনআর/রহমান

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়