ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আরো দুটি ফ্র্যাঞ্চাইজির অপেক্ষায় বিসিবি

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ৩১ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরো দুটি ফ্র্যাঞ্চাইজির অপেক্ষায় বিসিবি

বিপিএলের লোগো

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চাহিদা পূরণ করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি পেতে আগ্রহী প্রতিষ্ঠানের সংখ্যা পাঁচটি। এর মধ্যে রয়েছে পুরানো দুটি এবং নতুন তিনটি প্রতিষ্ঠান। রোববার এক কোটি টাকার পে-অর্ডার ও সাড়ে চার কোটি টাকার ব্যাংক গ্যারান্টি জমা দেওয়ার শেষ দিন ছিল। আগের আসরের দুই প্রতিষ্ঠান আই স্পোর্টস লিমিটেড (রংপুর), রয়্যাল স্পোর্টিং লিমিটেড (সিলেট) ছাড়া নির্দিষ্ট সময়ে অর্থ জমা দেওয়া নতুন তিন প্রতিষ্ঠান হলো- ডিবিএল গ্রুপ, ঢাকা ডিনামাইটস (বেক্সিমকো), এক্সিওম টেকনোলজিস।

 

প্রত্যাশামাফিক সাড়া না পাওয়ায় সময়সীমা বাড়াচ্ছে বিসিবি! নভেম্বরের শেষ সপ্তাহ থেকে বিপিএল আয়োজনের প্রস্তুতি নিচ্ছে বিসিবি। এখনো দুই মাস সময় আছে বলে ফ্র্যাঞ্চাইজি পেতে অপেক্ষা করবে বিসিবি।

 

বিসিবির এক্সপ্রেসশন অব ইন্টারেস্টের বিজ্ঞাপনের প্রেক্ষিতে ১১টি কোম্পানি বিপিএলের ফ্র্যাঞ্চাইজি পেতে আগ্রহ দেখিয়েছিল। তবে নতুন ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে কেবল তিনটি প্রতিষ্ঠান বিসিবির চাহিদা পূরণ করতে পেরেছে।

 

সাত দলের বিপিএল আয়োজন করতে ইচ্ছুক বিপিএল গভার্নিং কাউন্সিল। পাঁচটি দল নিশ্চিত পেয়ে গেলেও এখনো দুটি দল পেতে মরিয়া বিসিবি। নতুন করে আগ্রহী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে যোগাযোগ করার পাশাপাশি এগারটি প্রতিষ্ঠানের বাইরেও কথা বলছে বিসিবির কর্মকর্তারা। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, টেন্ডার জমা না দেওয়া দুই-একটি প্রতিষ্ঠানের সঙ্গেও যোগাযোগ করছে বিসিবি।

 

তবে সব কিছু চূড়ান্ত হবে বিসিবির পরবর্তী বোর্ড সভায়। সেই সময় পর্যন্ত আরো দুটি দল খুঁজে যাবে বিসিবি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৫/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়