ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

উল্লাপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৫

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উল্লাপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৫

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের চকপাঙ্গাসী গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার বেলা ১১টায়  এই সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহত আবুল কালাম (৪২), সোনা প্রামানিক (৫০), মকবুল হোসেন (৪০) ও সাইফুল ইসলামকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চকপাঙ্গাসী গ্রামে দেলাই হোসেনের ছেলে রিন্টু ও আব্দুস সাত্তারের ছেলে জহুরুল ইসলামের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই একপর্যায়ে শনিবার সকালে ওই জমিতে বোরো ধান আবাদের জন্য পানির ড্রেন পরিষ্কার করছিল জহুরুল গ্রুপের লোকজন।

খবর পেয়ে রিন্টু গ্রুপের লোকজন ঘটনাস্থলে পৌঁছে তাদের ড্রেন পরিষ্কার করতে নিষেধ করে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজনা দেখা দেয়।

বিষয়টি জানাজানি হলে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ইট-পাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সংঘর্ষে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২১ জানুয়ারি ২০১৭/অদিত্য রাসেল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়