ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

জাহাঙ্গীর আলম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০১, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত ১টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার আমানগণ্ডা এলাকায় বন্ধুকযুদ্ধে বাবুল মিয়া ওরফে লম্বা বাবুল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হন। এসময় ঘটনাস্থল থেকে ২০০ বোতল ফেন্সিডিল ও একটি এলজি উদ্ধার করেছে পুলিশ।

নিহত বাবুল মিয়া উপজেলার পৌর এলাকার বৈদ্দের খিল গ্রামের প্রয়াত হাফেজ আহমেদের ছেলে। রাত আড়াইটার দিকে তার মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে আসা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল জানান, মাদকের চালান যাচ্ছে এমন সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা করে। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে ঘটনাস্থলে বাবুল গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তার বিরুদ্ধে ৫টি মাদকের মামলাসহ ৬টি মামলা ছিল।

এদিকে একই রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারার গোয়াল মথন এলাকায় রাজীব নামে আরেক মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। নিহত রাজীব সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকার চাঙ্গিনি গ্রামের শাহ আলমের ছেলে। রাত ৩টার দিকে তার মরদেহ হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

সদর দক্ষিণ থানার এস আই সাহিদুল ইসলাম জানান, নিহত রাজীবের কাছ থেকে ৫০ বোতল ফেন্সিডিল, ৪০ কেজি গাজা এবং একটি দেশীয় আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। তার বিরুদ্ধে ৬-৭টি মাদকের মামলা ছিল। এ নিয়ে গত তিন দিনে কুমিল্লায় মোট পাঁচজন মাদক ব্যাবসায়ী বন্দুকযুদ্ধে নিহত হলেন।




রাইজিংবিডি/কুমিল্লা/২৪ মে ২০১৮/জাহাঙ্গীর আলম/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়