ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খালেদা জিয়া পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছেন : মেনন

ফরহাদ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ২৫ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদা জিয়া পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছেন : মেনন

নড়াইলের লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বক্তব্য রাখছেন পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন

নড়াইল প্রতিনিধি : বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নতুন করে উস্কানি দিয়ে খালেদা জিয়া রাজনৈতিক পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছেন। পেট্রোল বোমা মেরে যারা মানুষ মারে তাদেরকে এ দেশের জনগণ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে।

 

নড়াইলের লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার দুপুরে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

মন্ত্রী আরো বলেন, ‘তিনমাস ধরে ২০ দলীয় জোট হরতাল-অবরোধ করে শিক্ষার্থীদের প্রতি কোন সহানুভুতি দেখায়নি। তবে বছরের প্রথমেই শিক্ষার্থীরা হাতে বই পাওয়ায় ঘরে বসে পড়াশোনা করায় তেমন কোন ক্ষতি হয়নি। এই সরকারের আমলে যে কোন পাবলিক পরীক্ষার ফলাফলের দিকে তাকালে দেখা যায় শিক্ষার্থীরা অনেক এগিয়ে আছে।’

 

শিক্ষকদের উদ্দেশ্যে বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী বলেন, ‘চিকিৎসা ভাতা, বাড়িভাড়া বৃদ্ধি ও স্বতন্ত্র বেতন কাঠামো বাস্তবায়ন করা হবে এবং আলাদা নিয়োগবিধি তৈরি করা হবে।’

 

নড়াইল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা প্রশাসক আব্দুল গাফফার খান, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু।

 

স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় কুমার দাস। এছাড়া, মন্ত্রী লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং জাতীয় পর্যায়ে পদকপ্রাপ্ত লোহাগড়ার কৃতী খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৫/ফরহাদ খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়