ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গ্যাস-বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারে বাধ্য করা হবে

মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৯, ৩১ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্যাস-বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারে বাধ্য করা হবে

অর্থনৈতিক প্রতিবেদক : আন্দোলনের মাধ্যমে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারে সরকারকে বাধ্য করা হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান।

 

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

 

২০ দলীয় জোটের পক্ষ থেকে মাহবুব বলেন, ২০ দলীয় জোট মানুষের মঙ্গল চায়। যে মূল্য বৃদ্ধি করা হচ্ছে, তা এখনই প্রত্যাহার করতে হবে। না হয়, সাড়ে ১৬ কোটি মানুষকে নিয়ে আন্দোলন করে সরকারকে বর্ধিত মূল্য প্রত্যাহারে বাধ্য করা হবে।

 

লে. জে. (অব.) মাহবুব বলেন, মূল্যবৃদ্ধির মাধ্যমে সরকার জোর করে নিজেদের ইচ্ছাকে জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে। এর মাধ্যমে নিজেদের পাহাড়সম দুর্নীতিকে চিরস্থায়ী করবে। এর সুদূরপ্রসারী ফলাফল অত্যন্ত ভয়াবহ হবে।

 

তিনি বলেন, তেল দিয়ে বিদ্যুৎ উপাদন হয়। বিশ্ববাজারে তেলের মূল্য ৬০ শতাংশ কমে গেছে। যেখানে বিদ্যুতের দাম কমানোর কথা, সেখানে বাড়ানো হচ্ছে। এটা মেনে নেওয়া যায় না।

 

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চেয়ারম্যান বিগ্রে. জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম বীর প্রতীক, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর প্রমুখ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৫/মামুন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়